• দুপুর ২:৫৪ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
বর্তমান চেয়ারম্যানের উপরই ভরসা সেলিম ওসমানের

বর্তমান চেয়ারম্যানের উপরই ভরসা সেলিম ওসমানের

Logo


নারায়ণগঞ্জ-৫ আসনের আওতাধীন ৭টি ইউনিয়নের আসন্ন নির্বাচন নিয়ে এমপি সেলিম ওসমানের সাথে ৭টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ সময় আলোচনা শেষে ৬টি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং গোগনগর ইউনিয়ন থেকে জসিমউদ্দিন চেয়ারম্যান প্রার্থী হওয়ার ব্যাপারে তারা সিদ্ধান্ত নিয়েছেন। মঙ্গলবার ৫ অক্টোবর দুপুরে ফতুল্লায় এমপি সেলিম ওসমানের কার্যালয়ে উক্ত আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

আলোচনায় কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ থেকে দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদ থেকে এহসানউদ্দিন, মুছাপুর ইউনিয়ন পরিষদ থেকে মাকুসদ হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদ থেকে এম এ সালাম, ধামগড় ইউনিয়ন পরিষদ থেকে মাসুদ আহম্মেদ, আলীরটেক ইউনিয়ন পরিষদ থেকে মতিউর রহমান মতি, এবং গোগনগর ইউনিয়ন পরিষদে নওশেদ চেয়ারম্যান এর মৃত্যুতে তার স্থানে জসিম উদ্দিন প্রার্থী হওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

সভায় এমপি সেলিম ওসমান বলেন, কে কোন দল করেন সেটা বিষয় না। সবাই যার যার দল থেকে প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিবেন। পাশাপাশি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বর্তমানে যারা চেয়ারম্যান পদে রয়েছেন তাদেরকেই পুনরায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সাধারণ মানুষের কাছে অনুরোধ জানিয়ে সকলের জন্য দোয়া কামনা করেছেন।

এছাড়াও এমপি সেলিম ওসমান প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা সকলের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করবেন। সেই সাথে যদি অতীতে আপনাদের কোন ভুল ভ্রান্তি থেকে থাকে সে জন্য জনগনের কাছে ক্ষমা চাইবেন। কারণ করোনার কারণে কাঙ্খিত উন্নয়ন কাজ সম্পন্ন বাস্তবায়ন করা সম্ভব হয়নি এবং সকলকে সেবা প্রদান করাও সম্ভব হয়নি। করোনার সময় আপনারা যেভাবে জীবনের ঝুকি নিয়ে আপনাদের ইউনিয়ন এলাকা গুলোকে করোনা মুক্ত রেখেছেন। বাকী জীবনের কয়টাদিন এভাবেই জনগনের গোলামী করবেন ভেবেই নির্বাচনের চিন্তা করেন।

জানা যায়, গত ২৩ আগস্ট আগারগাঁওয়ের নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশন সচিব বলেছেন ডিসেম্বরের মধ্যে ৪ হাজারের মতো ইউনিয়ন পরিষদ, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, পৌরসভা, কুমিল্লা-৭ শূন্য আসনে উপনির্বাচন, জেলা পরিষদসহ অন্যান্য নির্বাচন করার সিদ্ধান্ত হয়েছে।

আর এই ঘোষণার পর থেকেই নারায়ণগঞ্জের রাজনৈতিক মহল নড়েচড়ে বসেছেন। জেলা জুড়েই বইছে নির্বাচনী হাওয়া। সম্ভাব্য প্রার্থীরাও তোড়জোড় শুরু করেছেন। নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও সদর ও বন্দর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ এলাকায় শুরু হয়েছে নির্বাচনী ডামাঢোল। বর্তমান ইউপি চেয়ারম্যানদের পাশাপাশি মনোনয়ন প্রত্যাশায় সক্রিয় হয়েছেন সম্ভাব্য প্রতিদ্বন্দ্বীতাকারী প্রার্থীরা। আবার অনেকেই আছেন তফসিল ঘোষণার অপেক্ষায়। তফসিল ঘোষণার পরেই অনেকে আটঘাট বেঁধে মাঠে নামবেন বলে প্রস্তুতি নিয়ে রেখেছেন।

কিন্তু নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সেলিম ওসমানের বক্তব্য সে সকল মনোনয়ন প্রত্যাশীদের মাথায় আকাশ ভেঙ্গে পড়ার মড়তো অবস্থা। সংশ্লিষ্ট সংসদ সদস্যের সমর্থন যদি বর্তমান চেয়ারম্যান মেম্বারদের উপর থাকে তাহলে তো আর সেখানে প্রতিদ্বন্দ্বীতা করার যোগ্যতা কিংবা সাহস রাখে না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution